For Healthy Bangladesh

রিভিউ লিখুন- রিভিউ বাংলা ওয়েবসাইটে

রিভিউ লিখুন- রিভিউ বাংলা ওয়েবসাইটে
August 28, 2018 Farida Parvin
In News & Products updates
Want create site? Find Free WordPress Themes and plugins.

রিভিউবাংলাসেবা সমূহঃ

রিভিউবাংলাপ্রতিষ্ঠানের ধরনঃ রিভিউবাংলামূলতএকটিঅনলাইনপ্লাটফর্মযাপণ্য, সেবা, বাবসাপ্রতিষ্ঠান, হাসপাতাল, রেস্টুরেন্ট,শিক্ষাপ্রতিষ্ঠানসহ সকল প্রতিষ্ঠানের ঠিকানা ও  প্রতিষ্ঠানের পণ্য/সেবা খোজার বা সার্চ করার সুবিধা প্রদান করে থাকে যা সারা বিশ্ব জুড়ে ইয়োলো পেজ নামে স্বীকৃত। রিভিউ বাংলা প্রতিষ্ঠানটি ইয়োলো পেজ সুবিধা প্রদানের পাশাপাশি আরো কিছু চমৎকার ও যুগোপযোগী সুবিধা প্রদান করে থাকে যেমন কোন প্রতিষ্ঠানের সেবার মান কেমন তা উক্ত প্রতিষ্ঠানের ভোক্তাদের অভিজ্ঞতা শেয়ারের সুযোগ করে দেয়া যাকে আমরা সচারচর রিভিউ বলে থাকি সেই রিভিউ সুবিধা প্রদানের সাথে সাথে রয়েছে রেটিং করার সুবিধা। বাংলাদেশে একটি পূর্ণাঙ্গ ইয়োলো পেজ ও রিভিউ ও রেটিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসাবে সেবা প্রদান করাই আমাদের মূল লক্ষ্য।

 

ব্যবহারকারি কি কি সুবিধা পাবেঃএকজন বাবরহারকারি এই ওয়েব সাইট থেকে এমন কিছু সুবিধা পাবে যা সাধারণত মানুষ তার বন্ধু বান্ধব বা পরিচিত কারো কাছ থেকে নিয়ে থাকে যেমন ঢাকার বেস্ট কার্ডিয়াক হসপিটাল কোনটি বা হার্টের জন্য কোন ডক্টর সব থেকে ভাল। এমন প্রশ্নের উত্তর পেতে আমাদেরকে বেস কষ্ট করতে হয় এবং সময় খেপন হয় যার সমাধান পাবেন এই ওয়েব সাইটে অন্যদের অভিজ্ঞতার আলোকে তাদের লিখিত রিভিউ আপনি পড়ার মাধ্যমে। এবং আপনিও যোগ করতে পারবেন আপনার অভিজ্ঞতা রিভিউয়ের মাধ্যমে যা অনদেরকেও সিদ্ধান নিতে সাহায্য করবে। অর্থাৎ একজন সাইট ভিজিটর অভিজ্ঞতা গ্রহন ও অভিজ্ঞতা শেয়ার বা রিভিউ পড়া ও রিভিউ লিখার মাধ্যমে নিজে যেমনি উপকৃত হবে তেমনি অন্যদেরকেও সঠিক সিদ্ধন্ত নিতে সাহায্য করবে। সুতরাং এই অভিজ্ঞতা গ্রহনের ও শেয়ারের প্লাটফর্মই হচ্ছে রিভিউ বাংলা।

একটি প্রতিষ্ঠান কি কি সুবিধা পাবেঃএই প্লাটফর্মটি একটি প্রতিষ্ঠানকেও কিছু চমৎকার সুবিধা প্রদান করবে যেমন প্রথমত, আমাদের ওয়েব সাইটে প্রতিদিন অনেক ভিজিটর আসে এবং ভিজিটরের ইচ্ছা অনুযায়ী প্রতিষ্ঠান ও সেবা খুজে যদি এই সাইটে আপনার যে কোন বাবসা প্রতিষ্ঠানের লিস্ট ঠিকানা, মোবাইল নাম্বার, ইমেইল ও ওয়েব সাইট সহ অ্যাড করা থেকে তাহলে ভিজিটর সহজেই তার পছন্দ অনুযায়ী মাদ্ধম দিয়ে আপনার সাথে যোগাযোগ করে করতে পারে। বলাই বাহুল্য, বর্তমান বিশ্বে পলিসি বাবাহার করে মানুষ তাদের বাবসাকে এগিয়ে নিয়ে যাচ্ছে যা বাংলাদেশেও শুরু হয়েছে কিন্তু কোন নির্ভরযোগ্য ও পুরনাঙ্গ এবং পরিপূর্ণ প্লাটফর্ম এখনো নেই যা আমরা শুরু করেছি সকলে সাহায্য করার লক্ষে। দ্বিতীয়ত, আপনার পণ্য বা সেবার মান যদি ভাল হয় তাহলে ভিজিটরেরা আপনার  প্রতিষ্ঠানকে পজিটিভ রিভিউ ও ভাল রেটিং দিবে যার ফলে ভিজিটরেরা আপনার প্রতিষ্ঠানের সেবা বা পণ্য ক্রয় করতে আগ্রহী হবে এবং আপনার প্রতিষ্ঠানের উন্নতি হবে। তৃতীয়ত, যদি প্রতিষ্ঠানের খারাপ বা নেগেটিভ রিভিউ আসে তাহলে আপনি বুঝতে পারবেন প্রতিষ্ঠানের দুর্বলতা কোথায় যা রিভিউ দেখে আপনি সহজেই সমাধান করতে পারবেন। চতুর্থত, আপনারদের ওয়েব লিংক যদি আমাদের সাইটে আপনি অ্যাড/যুক্ত করেন তাহলে গুগল সার্চে আপনার সাইটকে প্রথম পেজে শো করতে সাহায়তা করবে। তাহলেরিভিউকরেলচাইলেবাপ্রতিষ্ঠানএইসাইটেঅ্যাড/যুক্তকরতে বা রিভিউ পড়তে চাইলেভিজিটকরুনhttps://reviewbangla.com/en/এই ওয়েব এড্রেসে। বাংলা ভাষার জয় হোক!

 

আমাদের ঠিকানাঃ

২৬১ প্রাইমারী স্কুল রোড, ইব্রাহীমপুর মিরপুর

ঢাকা, বাংলাদেশ

ইমেইলঃ support@reviewbangla.com

ওয়েব অ্যাড্রেসঃ https://reviewbangla.com/en/

 

 

 

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

Comments (0)

Leave a reply